ব্রেকিং নিউজঃ
Home / মতামত / আমি একজন অভিভাবক হারালাম

আমি একজন অভিভাবক হারালাম

সোহেল রুশদী

ইকরাম চৌধুরী।একটি নামই নয় একটি প্রতিষ্ঠান ।বর্তমানে  চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি দৈনিক চাঁদপুর দর্পন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার ,জাগো নিউজের চাঁদপুর জেলা প্রতিনিধি  ।

তিনি চাঁদপুরের সাংবাদিক জগতে এক নক্ষত্র ।যার ছিলো বর্নাঢ্য সাংবাদিকতার জীবন ।সরকারি চাকুরী ছেড়ে সাংবাদিকতার পেশায় যোগ দেন। তিন যুগ সাংবাদিকতার পেশায় নিজেকে উৎসর্গ করে গেছেন ।একজন শতভাগ পেশাদার সাংবাদিক হিসেবে কাজ করেছেন । যার সান্নিধ্যে ও অনুপ্রেরনায় চাঁদপুরে অসংখ্য সাংবাদিক কিংবা সম্পাদক সৃষ্টি হয়েছে ।যাকে অনেকে বলে সাংবাদিক গড়ার কারিগর। যার অনুপ্রেরনা ও সহযোগিতায় আমিও সাংবাদিকতায় আজ এই অবস্থানে আসতে সক্ষম হয়েছি ।

আমার দীর্ঘ সাংবাদিকতা জীবনের বেশী সময় কাজ করেছি আমার প্রিয় সাংবাদিকতার গুরু ইকরাম ভাইয়ের সান্নিধ্যে ।যাকে আমি একজন অভিভাবক হিসেবে দেখতাম সবসময়। যার পরামর্শ নিয়ে সবসময়ই চলার চেষ্টা করেছি। কেন জানি আমাকে ছেলের মত অন্ধভাবে ভালোবাসতেন। আমিও তাকে অনেক শ্রদ্বা করতাম । এটা চাঁদপুরের সকল সাংবাদিকরাও জানে।

আমার জন্য সবময়ই ত্যাগ স্বীকার করতেও প্রস্তুত ছিলেন তিনি। করেছেনও। আমার পুরো সাংবাদিকতার জীবনে সবময়ই পরামর্শ ও সহযোগিতা পেয়েছি। আজ আমি একজন অভিভাবককে হারালাম। যা ভুলার নয়।কৃতজ্ঞ।কৃতজ্ঞ।কৃতজ্ঞ।প্রিয় ইকরাম ভাইয়ের প্রতি ।

প্রিয় ইকরাম ভাই  না ফেরার দেশে চলে গেছে। আজকে মহান রাব্বুল আলামিনের কাছে ফরিয়াদ আল্লাহ যাতে আমার সাংবাদিকতার অভিভাবক ইকরাম ভাইকে জান্নাতবাসী করে ।আমিন ।

লেখক পরিচিতি : সোহেল রুশদী, প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, দৈনিক চাঁদপুর খবর

মোবাইল : ০১৭১১০১৩৪৪৪

Facebook Comments

Check Also

এ শোক সহিব কেমনে

আকবর হোসেন মনির : মহামারি করোনা ভাইরাসের সংক্রমন শুরুর পর থেকে অতি অল্প সময়ের ব্যবধানে ফরিদগঞ্জের …

vv