ব্রেকিং নিউজঃ
Home / খেলাধুলা / আমিরাবাদ জি কে উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন
আমিরাবাদ জি কে উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীয়াপ্রতিযোগীতায় পুরুস্কার বিতরন করেন প্রাক্তন ছাত্র স্পেন প্রবাসী এইচ এম হারুন অর রশিদ সহ অতিথিবৃন্দ।

আমিরাবাদ জি কে উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ১নং বিষ্ণুপুর ইউনিয়নের আমিরাবাদ জি কে উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক এবং পুরুস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত ২৫ জানুয়ারী বৃহসপতিবার সকাল ৯টায় থেকে বিকাল ৫টায় পর্যন্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান সম্পন্ন হয়।

২৬ জানুয়ারী শুক্রবার সকাল ১০টায় বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয় এবং ৩টায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরন ও স্বাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ গোলাম কবীর চৌধুরী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তবারক উল্লাহ সভাপতিত্বে এবং বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক মোঃ এনামুল হকের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান মন্টু বেপারী, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসমাইল হোসেন সিরাজী, সাবেক প্রধান শিক্ষক বাবু ভূবেনশ্বর পাল, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র স্পেন প্রবাসী এইচ এম হারুন অর রশিদ, মরহুম আলহাজ রুস্তম আলী বেপারী সৃতি ফাউন্ডশেনের পরিচালক ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আনিছুর রহমান পিটার, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হযরত আলী মাষ্টার, সমাজসেবক গোলাম রাসেল চৌধুরী, সিনিয়র শিক্ষক কাজল হোসেন মোল্লা ।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরন ও স্বাংস্কৃতিক অনুষ্ঠান এবং আলোচনা সভায় উপস্থিত ছিলেন খেরুদিয়া দেলোয়ার হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি আঃ আজিজ খান বাদল, লালপুর বালুধুম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার আহমেদ, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন বেপারী, ইউপি সদস্য খোরশেদ বরকন্দাজ, আলমগীর হোসেন পাটওয়ারী, আবুল কাশেম বেপারী, সাবেক মেম্বার শরীফ চৌধুরী, দুলাল বেপারী, মহাসিনুর রহমান সম্রাট, আব্দুল্লাহ আল হাসিব, বিদ্যালয়ের অভিবাবক এবং প্রাক্তন ও চলমান ছাত্রছাত্রী বৃন্দ প্রমূখ।

বিদ্যালয়ে বার্ষিক ক্রীয়া ও সাংস্কৃতিক এবং পুরুস্কার বিতরন অনুষ্ঠান বিশেষ আর্কষন ছিল বিদ্যালয়ের পক্ষ থেকে রাফেল ড্র ।

র‌্যাফেল ড্রয়ের ফলাফল ১ম ১১২৭, ২য় ১১৩২, ৩য় ১২২৫, ৪র্থ ০৪৭১, ৫ম ০৬৬৩, ৬ষ্ঠ ০৬৪৫, ৭ম ১০৮৯, ৮ম ১১৪৫, ৯ম ১২৩৩৬, ১০তম ১২১২, ১১তম ০৭৩৩, ১২তম ১৪৭৫, ১৩তম ০৪৭০, ১৪তম ০১৫৬, ১৫তম ১৪৬২, ১৬তম ০৬৭৪, ১৭তম ০৯০৯, ১৮তম ১১৫৩, ১৯তম ১০০৫। প্রথম বিজয়ীর পুরুস্কার আর্কশনীয় এন্ড্রয়েড মোবাইল ফোন ।

Facebook Comments

Check Also

শাহরাস্তি ন্যাশনাল ভিক্টোরী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরন

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি ন্যাশনাল ভিক্টোরী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়ার পুরুস্কার বিতরণী অনুষ্ঠান …

vv