ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / আমিও আপনাদের মত একজন শ্রমিক ছিলাম : শাহরাস্তি পৌর মেয়র লতিফ
শাহরাস্তিতে ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন (ইনসাব) পরিচিতি সভা ও শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পৌর মেয়র হাজী আবদুল লতিফ।

আমিও আপনাদের মত একজন শ্রমিক ছিলাম : শাহরাস্তি পৌর মেয়র লতিফ

নোমান হোসেন আখন্দ : ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) শাহরাস্তি উপজেলা শাখার পরিচিতি সভা সম্পন্ন হয়েছে।

৭ ডিসেম্বর শনিবার সকাল ১০টায় কালিয়াপাড়াস্থ সুন্দরবন স্টীল কর্পোরেশন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি উপজেলা ইমারত শ্রমিক ইউনিয়ন (ইনসাব) সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও শাহরাস্তি পৌর একাডেমীর প্রধান শিক্ষক মো: আলী আজগর মিয়াজীর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি পৌর সভার মেয়র হাজী আবদুল লতিফ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আল্লাহ আমাকে জীবনে অনেক দিয়েছে, আজ আমার কোন কিছুর অভাব নেই। আমার জীবনের কখন ও স্কুল কলেজের কাছে ও যাইনি। কর্মজীবনের প্রথম প্রান্তে আমিও আপনাদের মত একজন শ্রমিক ছিলাম। একজন শ্রমিকের দু:খ বেদনা আনন্দ অনুভৃতির বিষয়টা আমি বুঝি। আমি আপনাদের কল্যান ও সহযোগিতায় সব সময় থাকতে চাই। একজন শ্রমিকের ঘাম শুকানোর আগে তার প্রাপ্য মজুরি দেওয়া ওয়াজিব। তিনি তার বর্ণাঢ্য কর্মময় জীবনের স্মতিচারন করে শ্রমিকদের উদ্দেশ্য বিভিন্ন তথ্য উপাও তুলে ধরেন।

এছাড়া ও তিনি সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড ও শ্রমিকদের জীবন মান উন্নয়নের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন।

এ সময় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচিতি সভার উদ্বোধক ইনসাব কেন্দ্রীয় কমিটির সভাপতি ইজ্ঞি: মো: ওসমান গনি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলী হোসেন বেপারী, সদস্য ড: মুফতী নাজিম উদ্দিন আযহারী, শ্রম ও দরকষা কৃষি সম্পাদক, আজিজুর রহমান নিজামী, চাঁদপুর জেলা ইনসাব (ভারপ্রাপ্ত) সভাপতি ইজ্ঞি: সামাউল কবির, ইঞ্জি: আবদুল হক, কেএসআরএম এরিয়া ম্যানেজার ফারুক আহম্মেদ, হোলসিম রিজিওনাল ম্যানেজার সাইফুল ইসলাম, ইনসাব শাহরাস্তি শাখার সাধারন সম্পাদক মো: ফয়েজ আহম্মেদ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সুন্দরবন স্টীল কর্পোরেশনের সত্ত্বাধিকারী ও হোলসিম কেএসআরএম এর ডিলার মো: ইকবাল হোসেন।

সভায় ইনসাব শাহরাস্তি উপজেলা, ১০টি ইউনিয়ন, ১টি পৌরসভার নবনির্বাচিত কমিটির সদস্যদের পরিচিতি ও শপথ বাক্য পাঠ করানো হয়। সভায় উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রায় ৫০০ শতাধিক নির্মান শ্রমিক উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে সঞ্চয় দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

সজীব খান : অপচয় না করে সঞ্চয় কর, সমাজ ও দেশকে সমৃদ্ধ কর” এই প্রতিপাদ্যকে সামনে …

vv