ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / আমার জনপ্রিয়তা দেখে একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে : প্যানেল চেয়ারম্যান দেলোয়ার

আমার জনপ্রিয়তা দেখে একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে : প্যানেল চেয়ারম্যান দেলোয়ার

স্টাফ রিপোটার : জনগনের ভোটে মেম্বার নির্বাচিত হয়ে একের পর এক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে চলেছি। ৫নং ওয়ার্ডে ধারাবাহিক উন্নয়ন করেছি। মানুষের অধিকারের ভিত্তিতে একের পর এক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করায় এবং এসব বাস্তবায়ন করতে গিয়ে মানুষের ভালবাসা পেয়েছি। আমার পক্ষে মানুষের ভালবাসা আর জনপ্রিয়তায় দেখে একটি মহল ষড়যন্ত্র শুরু করেছে।

শাহরাস্তির মেহের উত্তর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ১নং প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন স্থানীয় সাংবাদিকদের সাথে ২৯ আগস্ট দুপুরে মতবিনিময় কালে এসব কথা বলেন।

মতবিনিময়কালে তিনি জানান, দীর্ঘ সাড়ে ৪ বৎসর যাবৎ দায়িত্বকালীন সময়ে আমার ওয়ার্ডের জনগনের জন্য নিবেদিত হয়ে কাজ করার সুযোগ পেয়েছি। সরকারের প্রদত্ত সকল সুবিধা জনগনের মাঝে সুষ্ঠ ও সুশৃঙ্খলভাবে বন্টন করেছি। জনগণকে সাথে নিয়ে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে জিরোটলারেন্স ঘোষনা করেছি। সে সাথে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে জনগণকে অবহিত করন ও সামাজিক দুরুত্ব নিশ্চিত করনে কাজ করে যাচ্ছি।

ঘুর্ণিঝর আম্পান ও যেকোনো দুর্যোগে জনগণকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছি। সরকারের সামাজিক নিরাপত্তা কার্যক্রমের আওতায় প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা ও বয়স্ক ভাতা সমূহ সুষ্ঠভাবে বন্টন ও তাদের প্রাপ্য সুবিধা নিশ্চিতকরণে কাজ করছি।

আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি প্রতিপক্ষ ও তাদের দ্বারা প্রভাবিত কুচক্রী মহল আমার ওর্য়াডের জনগনের আমার প্রতি ভালোবাসা দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন ভাবে মিথ্যে ও বিভ্রান্তিমূলক প্রচারণা চালাচ্ছে। জনগনকে সাথে নিয়ে আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে এ হীন প্রচারণার দাতঁভাঙ্গা জবাব দেয়া হবে।

Facebook Comments

Check Also

আগামীতে ভাতা নেয়ার মানুষও খুঁজে পাওয়া যাবে না : উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক …

vv