ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / আমরা মুক্তি যোদ্ধারা হারিয়ে যাচ্ছি : চাঁদপুরে অজিত সাহা
বিজয় মেলার মঞ্চে অনুষ্ঠানে প্রধান অতিথির স্মৃতি চারন করছেন বীর মুক্তিযোদ্বা অজিত সাহা।

আমরা মুক্তি যোদ্ধারা হারিয়ে যাচ্ছি : চাঁদপুরে অজিত সাহা

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরের কৃতি সন্তান, বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা বলেছেন, আমরা মুক্তি যোদ্ধারা আজ বয়সের ভারে অনেক টা নুজ্য, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশ কে যে সোনার বাংলা গড়তে চেযেছিলেন, সেটির বাস্তবায়নের  কাজ করার পথে  সেদিন দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তে তাকে ও তাঁর পরিবারের সদস্যদের নিমম ভাবে হত্যা করা হয়।
তিনি বলেন, শুধু জাতির পিতাকে হত্যা করে তারা ক্ষান্ত হয়নি, মুক্তি যুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের ইতিহাস চিরতরে মুছে ফেলতে চেয়েছিলেন। কিন্তু এ দেশের জনগণ মুক্তি যুদ্ধের চেতনা কে লালন করার কারনে তা করতে পারেনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে দলকে নেতৃত্ব দিয়ে,  এ দেশের জনগণের রায় নিয়ে রাষ্ট্রীয় ক্ষমতা আসার কারণে মুক্তি যুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের সবোপরি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার হয়েছে। মুক্তি যুদ্ধের নেতৃত্বদান কারী দল আওয়ামীলীগের নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। তাই নতুন প্রজন্মের প্রতি আহবান থাকবে আমরা মুক্তি যোদ্ধারা হারিয়ে যাচ্ছি। আস্তে আস্তে কমে যাচ্ছে। তোমরা দেশটাকে অথনৈতিক স্বাবলম্বী দেশ গঠনে এগিয়ে নেয়ার আহবান জানাচ্ছি।
বীরমুক্তিযোদ্বা অজিত সাহা আজ ১২ ডিসেম্বর বৃহস্পতিবার মুক্তি যুদ্ধের বিজয় মেলার মঞ্চে স্মৃতি চারন উপ-কমিটির আয়োজনে আয়োজিত স্মৃতিচারন কালে উপরোক্ত কথাগুলো বলেন।
বিজয় মেলার স্মৃতি চারন উপকমিটির সদস্য সচিব ইয়াকুব মাস্টারের  সভাপতিত্বে ও স্মৃতি চারন উপকমিটির সমন্বয়কারী সাঁতারু সানাউল্লাহ খানের পরিচালনায় উক্ত স্মৃতি চারন অনুষ্ঠানে আরো স্মৃতি চারন করেন ওয়ারেন্ট অফিসার (অবঃ) লুৎফর রহমান।
Facebook Comments

Check Also

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর মাগফেরাত কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

মাসুদ হোসেন : চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার, জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি, …

vv