ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / আমরা গণঅভ্যুত্থানের সৃষ্টির চেস্টা করছি : হাজীগঞ্জে ভাসানী পরিষদের মহাসচিব বাবলু

আমরা গণঅভ্যুত্থানের সৃষ্টির চেস্টা করছি : হাজীগঞ্জে ভাসানী পরিষদের মহাসচিব বাবলু

স্টাফ রিপোর্টার : কুমিল্লার ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুরের হাজীগঞ্জে মন্দিরে হামলা পুলিশের সাথে তৌহিদী জনতার সংঘর্ষের ঘটনার ৫দিন পর গতকাল রোববার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা ডা.জারুল্লাহ চৌধুরী সহ ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু ও তাঁর নেতৃত্বে ভাসানী অনুসারী পরিষদের লোকজন।

তিনি প্রথমে হাজীগঞ্জ বাজার এলাকার ক্ষতিগ্রস্ত দুটি মন্দির পরিদর্শন করেন। পরে তিনি নিহত চার জনের মধ্যে দুটি পরিবারের সাথে দেখা করেন।
ওই সময় তিনি পুলিশের সাথে সংঘর্ষে নিহত বড়কুল ইউনিয়নের রায়চোঁ গ্রামের রুহুল আমিনের ছেলে আল আমিন এবং রান্ধুনীমুড়া সেকান্দার আলী বেপারী বাড়ির ফজলুল হকের ছেলে ইয়াছিন হোসেন হৃদয়ের বাবা ও পরিবারের লোকজনদের সাথে কথা বলেন এবং হৃদয়ের কবর জিয়ারত করেন।

ওই সময় সাংবাদিকদের উদ্দেশ্যে ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু বলেন, সরকার তার ব্যর্থ্যতা ডাকার জন্য সময় সময় হিন্দুদের উপর হামলা করছে। আমরা গণঅভ্যুত্থান সৃষ্টি করার মাধ্যমে এ অবৈধ সরকারকে ক্ষমতা থেকে সরানোর জন্য কাজ করছি। ঠিক এসময় মানুষের দৃষ্টিকে অন্যখাতে প্রভাভিত করার জন্য এ সরকার সু-পরিকল্পিতভাবে হেফাজত-জামাতকে মাঠে নামিয়ে মন্দিরে হামলা করাচ্ছে। এটা সুপরিকল্পিতভাবে হচ্ছে। আমরা এখানে দেখতে পাচ্ছি কারা হামলা করছে। জামায়াত-শিবির যেমন দায়ী, ঠিক সঙ্গে সঙ্গে সরকারও এ হামলার জন্য দায়ী। আমরা মনে করি সরকারের এটা ব্যর্থতা। মানুষের জানমাল নিরাপদ, হেফাজত করার দায়িত্ব সংবিধান দিয়েছে সরকারকে। সরকার সেখানে ব্যর্থ্য হয়েছে। তাই আমরা সরকারকে ধিক্কার জানাই, এবং সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv