ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতির শোক ও দুঃখ প্রকাশ

আবু ওসমান চৌধুরীর মৃত্যুতে চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতির শোক ও দুঃখ প্রকাশ

চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতি, ঢাকার উপদেষ্টা পরিষদের সম্মানীত সদস্য ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার অকুতোভয় বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী বীর উত্তম এর মৃত্যুতে চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতি গভীরভাবে শোকাহত।

আজ এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী বীর উত্তম এর মৃত্যুতে চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতি, ঢাকার পক্ষ থেকে সংগঠনের সভাপতি মো. আবদুল হক, অতিরিক্ত সচিব, ভূমি মন্ত্রণালয় ও মহাসচিব মো. জহিরুল ইসলাম, উপ সচিব, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আবু ওসমান চৌধুরী ১৯৩৬ সালের ১ জানুয়ারী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার মদনেরগাঁও গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর বাবার নাম আব্দুল আজিজ চৌধুরী এবং মায়ের নাম মাজেদা খাতুন। আবু ওসমান চৌধুরী মুক্তিযুদ্ধকালে ৮ নং সেক্টরের কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি একাত্তরের ঘাতক দালার কমিটির অন্যতম সদস্য এবং সেক্টরস কমান্ডার ফোরামের সহ-সভাপতি ছিলেন।

উল্লেখ্য, লেফটেন্যান্ট কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরীর বীর উত্তম অদ্য ৫ সেপ্টম্বর ২০২০ তারিখ সকাল ৮ ঘটিকার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

চাঁদপুর জেলা অফিসার্স কল্যাণ সমিতি, ঢাকার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট কর্ণেল (অব:) আবু ওসমান চৌধুরী বীর উত্তম এর কবরে ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মাকছুদুর রহমান পাটওয়ারী ও মো. আবদুল হক, অতিরিক্ত সচিব, ভূমি মন্ত্রণালয় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

-প্রেস বার্তা

তারিখঃ ০৫ সেপ্টেম্বর ২০২০, ঢাকা।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv