ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / আপনারা সঠিক প্রার্থী নির্বাচিত করলেই জিতে যাবে ধানের শীষ : ইঞ্জি. মমিনুল হক

আপনারা সঠিক প্রার্থী নির্বাচিত করলেই জিতে যাবে ধানের শীষ : ইঞ্জি. মমিনুল হক

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের শাহরাস্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল শাহরাস্তি পৌরসভা বিএনপির মেয়র পদে প্রার্থী মনোনয়নে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) দিনব্যাপী পৌর শহরের ৮ নং ওয়ার্ডে এ সভা অনুষ্ঠিত হয়।
পৌরসভার সভাপতি সিএ খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নির্বাহী কমিটির সদস্য,চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক। তিনি তার প্রধান অতিথির বক্তব্য বলেন, আজকে রাজনৈতিক ময়দানে ঘাত প্রতিঘাত ভোগ করে যারা এখানে সমবেত হয়েছেন। আপনারাই বিএনপির প্রান ও অক্সিজেন। আর যারা বিগত দিনে দলীয় সুবিধা ভোগ করে দল থেকে ছিটকে পড়েছেন কিংবা দলকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নিজেরঅবস্থান পাকাপোক্ত করেছেন তারা কেউ বিএনপির হতে পারেন না।
আজ সময় এসেছে বেগম জিয়া ও তারেক রহমানের রাজনৈতিক পথ উন্মুক্ত করার। সেজন্যই স্থানীয় সরকার নির্বাচন তথা শাহরাস্তি পৌর নির্বাচনে প্রার্থী মনোনয়নের  জন্য এ সভা। দিনভর আমি তৃণমূলের বক্তব্য শুনেছি ও প্রার্থী নির্বাচনে উপস্থিতি নেতৃবৃন্দর মনের  কথা অনুমান করতে পেরেছি। তাহলো একজন যোগ্য প্রার্থীকে মেয়র পদে প্রার্থিতা ঘোষণা করা। ইতোমধ্যে সেটি আপনারা ও আপনাদের কথা থেকে প্রকাশ পেয়েছে। আর তিনি হচ্ছেন, দলটির জন্য কারানির্যাতিত ও ত্যাগ স্বীকার করা কর্মী ও দল বান্ধব নেতা শাহরাস্তি পৌরসভার সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিয়াজী। নির্বাচনের পরিবেশ অনুকূলে থাকলে আমরা অবশ্যই ধানের শীষের বিজয় সুনিশ্চিত করতে সক্ষম হব বলে তিনি তার বক্তব্য প্রকাশ করেন।
দলীয় সূত্র আরো জানায়, ওইদিন দিনভর সভায় কেন্দ্রীয়, হাজিগঞ্জ-  শাহরাস্তি  উপজেলার  বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিণত হয় সভাটি। পরে নেতৃবিন্দু সর্বসম্মতিক্রমে ফারুক হোসেন মিয়াজী কে ধানের শীষ প্রতীক মনোনয়ন দেওয়ার জন্য উপস্থিত নেতৃবৃন্দ ও জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি সবিনয় অনুরোধ জ্ঞাপন করেন। ওই সময় উপস্থিত এর সম্মুক্ষে ফারুক হোসেন মিয়াজী দলীয় প্রতীক পেলে এটির যথার্থ মূল্যায়ন করে ধানের শীষকে বিজয় করার অভিপ্রায় ব্যক্ত করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নজরুল ইসলাম কেন্দ্রীয় ওলামাদল সদস্য সচিব,উপজেলা বি এন পির সভাপতি আয়েত আলী ভূঁইয়া, হাজীগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি অধ্যাপক মোহন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলহাজ ইমাম হোসেন, মনিরুজ্জামান মনির, মোঃ শাহ আলম খান, শেখ আলী আকবর যুগ্ন-সম্পাদক হাজীগঞ্জ উপজেলা বিএনপি, সেলিম পাটোয়ারী লিটন সাধারণ সম্পাদক শাহরাস্তি উপজেলা বিএনপি, নাজমুল আলম চৌধুরী সভাপতি হাজীগঞ্জ পৌর বিএনপি, আব্দুর রহিম পাটোয়ারী সাধারণ সম্পাদক হাজিগঞ্জ বিএনপি, শাহরাস্তি উপজেলা বিএনপির সহ-সভাপতি মোজাম্মেল হক পাটোয়ারী, আবুল কালাম পাটোয়ারী, শাহ মোহাম্মদ আলী, অধ্যাপক মোজাহের, শফিউল্লাহ বাচ্চু, মিজানুর রহমান,সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি শাহরাস্তি এটিএম জিয়াউদ্দিন বাদল ও আনোয়ার হোসেন আখন্দ,আবু নাসের সাবেক চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক হাজীগঞ্জ উপজেলা বিএনপি, অ্যাডভোকেট রফিকুল ইসলাম যুগ্ম সম্পাদক উপজেলা বিএনপি, ব্যারিস্টার কামাল হোসেন সদস্য।
এছাড়া শাহরাস্তি পৌরসভা ৮ নং ওয়ার্ড সভাপতি মাওলানা মুস্তাফিজুর রহমানের কুরআন তেলাওয়াতে উপজেলা যুবদলের আহবায়ক আলী আজগর মিয়াজীর বলিষ্ঠ সঞ্চালনায়, উপজেলা যুবদলের সদস্য সচিব এহতেশামুল গনি যৌথ সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এডভোকেট শাহেদুল হক সোহেল, পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন নয়ন, পৌর যুবদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুম রিপন, পৌর ছাত্রদলের আহবায়ক মাজারুল হক জুয়েল প্রমুখ।
এছাড়া উপজেলা বিএনপির পৌর বিএনপি ছাত্রদল-যুবদল কৃষকদল শ্রমিকদল তাঁতীদল বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ইঞ্জিনিয়ার মমিনুল হকের উপস্থিতির সংবাদে এসে সমবেত হয়।
এছাড়া অনুষ্ঠান শেষে সাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল শাহরাস্তি উপজেলার প্রতিষ্ঠাতা সভাপতি ও চাঁদপুর জেলা উপদেষ্টা মরহুম সিদ্দিকুর রহমান হেডমাস্টারের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপস্থিতি মিলাদ ও দোয়া আয়োজন করে।
Facebook Comments

Check Also

শাহরাস্তিতে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা

নোমান হোসেন আখন্দ : করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব, এ প্রতিপাদ্য কে সামনে …

Shares
vv