ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় ফরিদগঞ্জ / আপনাদের পাশে থেকে কাজ করতে চাই : মেয়র প্রার্থী খলিলুর রহমান

আপনাদের পাশে থেকে কাজ করতে চাই : মেয়র প্রার্থী খলিলুর রহমান

এস.এম ইকবাল : ফরিদগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও মেয়র প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে পৌরসভার ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ মিরপুর সরকারী প্রাথমীক বিদ্যালয়ের মাঠে এলাকাবাসীর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৩ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি জাকির হোসেন বেপারীর সভাপতিত্বে, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শিমুল পাটওয়ারী পরিচালনায়, বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো. আবু তাহের পাটওয়ারী, পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. তাকদীর হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মাসুদ আলম, ৬ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম পাটওয়ারী, সাধারন সম্পাদক মো. হারুনুর রশিদ, পৌর যুবলীগের সভাপতি সজিব আহাম্মেদ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য আলাউদ্দিন মিয়াজী, সুমন পাটওয়ারী, পৌর ছাএলীগ নেতা হৃদয়, উপজেলা হকার্সলীগের সভাপতি সুমন ছাড়াও পৌরসভার বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এ সময় মেয়র প্রার্থী খলিলুর রহমান বলেন, আমি মুক্তিযোদ্ধার ও আওয়ামী পরিবার সন্তান হিসেবে আপনাদের দোয়া, ভালোবাসা, সহযোগিতা ও পূর্ণ সমর্থন চাই। আপনারা জানেন আমার বাবা হাজী আব্দুল আউয়াল বঙ্গবন্ধুর ডাকে দেশকে শত্রুমুক্ত করার লক্ষ্যে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন।মুক্তিযোদ্ধাদের আত্মত্যেগের ফসল আজকের এই সোনার বাংলা। আমার বাবা রাজনীতী করেছেন মানুষকে দেওয়ার জন্য এবং সবসময় দিয়ে গেছেন।আমি আমার পিতার ঐতিহ্যকে ধরে রাখতে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, আপনারা আমাকে যে ভালবাসা দেখিয়েছেন এবং যে দাবীগুলো করেছেন, আমি সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে পৌঁছাবো এবং দল আমাকে সঠিক মূল্যায়ন করবে, আমি বিশ্বাস করি।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে এলজিইডির অবহেলায় গাছ পড়ে ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষয়ক্ষতি

এস.এম ইকবাল : চাঁদপুরের ফরিদগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) দায়িত্বশীল কর্মকর্তাদের অবহেলায় সড়কের পাশের গাছ …

vv