ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / আপনাদের দোয়ায় আজ আমার জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে এক বছর পূর্ণ হবে
মতলবে উপাদী ইউনিয়নের মাদ্রাসার মাহফিলে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

আপনাদের দোয়ায় আজ আমার জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে এক বছর পূর্ণ হবে

মাসুদ হোসেন : চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী বলেছেন, জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং, সন্ত্রাসসহ সমাজের বিভিন্ন অপরাধ ও অপকর্মকে ইসলাম পছন্দ করে না। যেসব ছেলেরা ধর্মীয় কাজে লেগে থাকবে, পাঁচ ওয়াক্ত নামাজ পড়বে তারা কোনদিন এসব অপকর্মের সাথে সম্পৃক্ত হতে পারে না। এবং বাবা মায়ের সেবা করা আল্লাহ্ তাআলার সবচেয়ে বড় নেয়ামত। তাই সকল যুবকদের উদ্দেশ্যে বলতে চাই, আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা প্রতিদিন যদি পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন, বাবা মায়ের সেবা করেন তাহলে আপনাদের দ্বারা আর কোন অপরাধ ও অপকর্ম হবে না। দেশ সুন্দরভাবে এগিয়ে যাবে।

তিনি আরও বলেন আপনাদের দোয়ায় আজ আমার জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে এক বছর পূর্ণ হবে। তবে সকলের কাছে আমার অনুরোধ রইলো আপনারা আমার জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ্ আমি জেলার ধর্মীয় প্রতিষ্ঠানগুলো ও সকল প্রতিষ্ঠানের জন্য উন্নয়নমূলক কাজ করবো।

তিনি বুধবার (২৪ জানুয়ারি) বাদ মাগরিব মতলব দক্ষিন উপজেলার ৬নং উপাদী দক্ষিন ইউনিয়নের ঘোড়াধারি শান্তি বাজার বাগে জান্নাত হাফিজিয়া নূরানিয়া মাদ্রাসা মাঠে বাৎসরিক তাফসিরুল কোরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এছাড়াও কোরআন হাদিস থেকে মুসল্লিদের উদ্দেশ্যে কিছু সংক্ষিপ্ত আলোচনা করেন।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে ছিলেন সারা বাংলার আলোড়ন সৃষ্টিকারী বক্তা ঢাকা গাউছুল আজম জামে মসজিদের খতিব আল্লামা হযরত মাওলানা খালিদ সাইফুল্লাহ্ আইয়ুবী। বিশেষ বক্তা বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা মুফতি মনির হোসাইন, হযরত মাওলানা হাফেজ রিয়াদ হোসেন চাঁদপুরী, হযরত মাওলানা আব্দুল করিম।

বিশিষ্ট শিক্ষানুরাগী আহছানুল করীম স্বপনের সভাপতিত্বে মাহফিল পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম ও মাষ্টার বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আঃ মান্নান প্রধানিয়া।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় ইমামকে প্রধান আসামি করে মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান রোড রাশেদিয়া জামে মসজিদের ইমাম …

vv