ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / আপনাদের অনটনের কথা চিন্তা করে এ অনুদানের ব্যবস্থা করেছি : মেজর রফিকুল ইসলাম

আপনাদের অনটনের কথা চিন্তা করে এ অনুদানের ব্যবস্থা করেছি : মেজর রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : চাঁদপুরের শাহরাস্তিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও স্থানীয় সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে দুস্থ্য ও অসুস্থ হতদরিদ্রদের মাঝে অনুদানের চেক ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে অনুদানের এ নগদ টাকা ও চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরীন আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চেক ও নগদ টাকা বিতরণ করেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি আপনাদের দুরবস্থা ও অনটনের কথা চিন্তা করে এ অবস্থা থেকে উত্তরণের জন্য ‘‘মাননীয় প্রধানমন্ত্রীর’’ ত্রাণ তহবিল থেকে ও আমার ঐচ্ছিক তহবিল হতে এ অনুদানের ব্যবস্থা করেছি। আশা করি আপনারা এতে উপকৃত হবেন। ভবিষ্যৎও আপনাদের জন্য আমার সুদৃষ্টি থাকবে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওইদিন প্রধানমন্ত্রীর কার্যালয়ের ত্রাণ তহবিল ও স্থানীয় সাংসদের ঐচ্ছিক তহবিল হতে ৫৬ জন নারী-পুরুষের মাঝে ৩৪ লাখ ৪ হাজার ১শ’ টাকা বিতরণ করা হয়। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২৯ জনকে ৩১ লাখ ৮০ হাজার টাকা এবং স্থানীয় সাংসদের ঐচ্ছিক তহবিল থেকে ২৭ জনকে ২ লাখ ২৪ হাজার ১ শ’ নগদ টাকাসহ চেক প্রদান করা হয়। ওই সময় আগত সুবিধা ভোগী ৫৬ জন ব্যক্তি কে দুপুরের খাবারের প্যাকেট সরবরাহ করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদউল্লা চৌধুরি, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ ,সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুনাহার কাজল,উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান।

অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক খোকন সরকার, প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুবলীগ যুগ্ন আহবায়ক চেয়ারম্যান ওমর ফারুক দর্জি,উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী মোঃ মফিজুল ইসলাম, সিএ শাহবুদ্দিন প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপকার ভোগীরাসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

শিক্ষার মানোন্নয়ন ও প্রসার ঘটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার লবাইরকান্দি আল-আমিন আলিম মাদ্রাসার চারতলা ভবনের ভীত ভিত্তিপ্রস্তর স্থাপন …

vv