ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / আজ প্রেসক্লাব হাজীগঞ্জ এর সাধারণ সম্পাদকের জন্মদিন

আজ প্রেসক্লাব হাজীগঞ্জ এর সাধারণ সম্পাদকের জন্মদিন

আজ ২০ শে জুন , প্রেসক্লাব হাজীগঞ্জ এর সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিকের জন্মদিন । 
তিনি ১৯৮৫ সালের ২০ শে জুন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার অন্তর্গত ৫ নং সদর ইউনিয়নের বাড্ডা পাটোয়ারী বাড়িতে সন্ম্রত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন, তাঁহার পিতা সদর ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক আবদুর রশীদ পাটোয়ারী ও মাতা মনোয়ারা বেগম একজন গৃহিণী । আজ ২০ শে জুন ২০১৭ এই দিনে তিনি জীবনদর্শার ৩২ বছর পেরিয়ে ৩৩ বছর বয়সে পদার্পণ করেন ।
ছাত্রজীবন শেষে ছাত্র রাজনীতির পাশাপাশি এ্যাড ফার্ম ব্যবসা ও বড় ভাই বিশিষ্ট সাংবাদিক বেলায়েত সুমন পাটোয়ারীর পেশায় অনুপ্রাণিত হয়ে সমাজে বিভিন্ন সমস্যা মূলক সংবাদ লেখার মধ্য দিয়ে সংবাদপত্রের সাথে যুক্ত হন। দীর্ঘ ১ যুগ ধরে হাজীগঞ্জ উপজেলায় সাংবাদিকতার পাশাপাশি অত্যন্ত সুনামের এ্যাড ফার্ম ব্যবসা করে আসছে । তিনি বর্তমানে হাজীগঞ্জ থেকে প্রকাশিত ও প্রচারিত সর্বপ্রথম অনলাইন নিউজ পোর্টাল হাজীগঞ্জ কন্ঠের নির্বাহী সম্পাদক, প্রিয় চাঁদপুর অনলাইন মিডিয়ার অনুসন্ধানী টিমের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি ইতিমধ্যেই হাজীগঞ্জ উপজেলায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও অপসাংবাদিকতা রোধের লক্ষ্যে প্রেসক্লাব হাজীগঞ্জ এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে সংবাদ মাধ্যমে যোগ্যতা সম্পন্ন শিক্ষিত সাহসী কলম সৈনিক তৈরি করতে তরুণ প্রজন্মের মেধাবী শিক্ষার্থীদের সংবাদপত্র কাজ করার জন্য উৎসাহিত করে আসছে।এবং এতে ব্যাপক সাড়া পেয়ে সফলতা অর্জনের দ্বারপ্রান্তে।
আনোয়ার হোসেন মানিক মুক্তিযুদ্বের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী ইতিহাস ও বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি তে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশে আওয়ামী মুক্তিযোদ্বা প্রজন্মলীগের হাজীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে তৃণমূলে সুনামের সঙ্গে রাজনীতি করে আসছে ।
সাংবাদিক, রাজনৈতিক, সংগঠক ও ব্যবসায়ী এবং প্রেসক্লাব হাজীগঞ্জ এর সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিকের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাজীগঞ্জ কন্ঠ পরিবার, প্রিয় চাঁদপুর অনলাইন মিডিয়া লিঃ এর চেয়ারম্যান নাহিদুল ইসলাম সোহেল, মানবাধিকার সংগঠন (UUHRBF) এর চাঁদপুর জেলা চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান রনি, প্রেসক্লাব হাজীগঞ্জ এর সভাপতি সাইফুল ইসলাম সিফাত, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী, সহ-সভাপতি ফিরোজ আলম কিরন, হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী, সাংগঠনিক সম্পাদক সৌরভ ওয়াজেদ তাজ সহ অসংখ্য শুভানুধায়ী ।
প্রতিবেদন: আবু সাইদ আজাদ রকিবুল

Facebook Comments

Check Also

মতলব উত্তর প্রেসক্লাবের নির্মাণ কাজ পরিদর্শণে তোফাজ্জল হোসেন প্রধান

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর প্রেসক্লাবের নির্মাণ কাজ পরিদর্শন করেছেন গজরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে …

vv