ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / আজ এখলাছপুর ইউনিয়নের উন্নয়ন সভা

আজ এখলাছপুর ইউনিয়নের উন্নয়ন সভা

মতলব উত্তর ব্যুরো : সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরার জন্য মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের ‘উন্নয়ন সভা’ এখলাছপুর উচ্চ বিদ্যালয় মাঠে আজ বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির ক্ষমতামলে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুুরী দিপু।

বিশেষ অতিথির বক্তব্য রাখবেন- জেলা পরিষদ চেয়ারম্যান হাজী ওচমান গণি পাটওয়ারী, মন্ত্রীর সহধর্মিনী পারভীন চৌধুরী বিনা সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উন্নয়ন সভাকে সাফল্য মন্ডিত করতে এখলাছপুর ইউনিয়নের বিভিন্ন স্তরের আলোক চিত্র সংবলিত ব্যানার, ফেস্টুন সাটানো হয়েছে। উন্নয়ন সভা সফল করার লক্ষ্যে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইতিপূর্বে প্রস্তুতি সভা সম্পন্ন করা হয়।

গতকাল বুধবার বিকেলে উন্নয়ন সভাস্থল পরিদর্শণ করেন- জেলা পরিষদের সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান, ইউপি চেয়ারম্যান হাজী মোসাদ্দেক হোসেন মুরাদ, উপজেলা আ’লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্ল্যাহ সরকার লিখন সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের উন্নয়নমেলা ২৬ এপ্রিল এখলাছপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

উন্নয়ন মেলা সফল কার লক্ষ্যে অত্র ইউনিয়নের ৩নং ওয়ার্ডে হাশিমপুর আহম্মাদীয়া ছিদ্দিকীয়া আলিম মাদরাসার মাঠে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এখলাছপুর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোসাদ্দেক হোসেন মুরদের সভাপতিত্বে ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুকের সঞ্চালনায় প্রস্তুতিসভায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্ল্যাহ সরকার লিখন, ইউনিয়ন আ’লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, বোরহান সরকার, মোজাম্মেল হক, মান্নান বেপারী, আ. মতিন সরকার, ইউপি সদস্য আনোয়ার হোসেনসহ আ’লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। এর আগে মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা ক্ষমতায় থেকে আমাদের রাজনৈতিক, অর্থনৈতিক, সাংস্কৃতিকভাবে পরাজিত করতে চেয়েছিল। কিন্তু অপশক্তিরা তা পারেনি। দেশ আজ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। আমাদের আর ভিক্ষার ঝুলি নিয়ে চলতে হয় না। স্বাধীনতার স্বপক্ষের শক্তি ক্ষমতায় থাকলে যে একটি দেশের উন্নয়ন হয়, তা আমরা প্রমান করতে সক্ষম হয়েছি। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকার বিকল্প নেই।

জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের এই নির্বাচনী আসনে ব্যাপক উন্নয়ন হচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাঁর সকল নির্দেশনা আন্তরিকভাবে পালন করাই আমাদের কর্তব্য।

Facebook Comments

Check Also

নিহত যুবদল নেতাদের পরিবারের পাশে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি

এস.এম ইকবাল : নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবী আদায়ের আন্দোলনে ২০১৩ সালের ২৫ অক্টোবর বিএনপি’র …

vv