ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / আজ “অনুসন্ধানী রক্তদান সংস্থা বাংলাদেশ’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী”

আজ “অনুসন্ধানী রক্তদান সংস্থা বাংলাদেশ’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী”

প্রিয় চাঁদপুর রিপোর্ট : রক্ত ঋণ, রক্ত দিন এই স্লোগান কে সামনে রেখে ২০১৭ সালে চাঁদপুর সরকারী কলেজ (চাঁসক) প্রাণিবিজ্ঞান বিভাগের এক ঝাঁক তরুন ছাত্র-ছাত্রীদের নিয়ে যাত্রা শুরু করে অনুসন্ধানী রক্তদান সংস্থা বাংলাদেশ নামক সংস্থাটি।

প্রতিষ্ঠালগ্ন থেকে মাত্র দুই বছরে দেশের বিভিন্ন প্রান্তে ২,৭৯০ ব্যাগ রক্তদানে সক্ষম হয়েছে সংস্থাটি। সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চাঁদপুর এলিট চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে দিন ব্যাপি সেচ্ছাসেবী মিলন মেলার আয়োজন করেছে সংস্থাটি। দেশের বিভিন্ন প্রান্তে অবস্থানরত প্রায় ৪৭ টি ইউনিট এর প্রতিনিধিরা এ অনুষ্ঠানে অংশগ্রহন করবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

এতে চাঁদপুর সরকারী কলেজ প্রাণিবিজ্ঞান বিভাগ’র বিভাগীয় প্রধান শওকত ইকবাল ফারুকী, উদ্ভিদবিজ্ঞান বিভাগ’র বিভাগীয় প্রধান মো: কামরুল হাসান, দৈনিক চাঁদপুর খবর সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, ইউএনবি কান্ট্রি ডিরেক্টর শাহারিয়ার পলাশ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সংস্থার চেয়ারম্যান বি.এম হারুন উর রশিদ এবং অনুষ্ঠান পরিচালনা করবেন সংস্থার প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপক মু. শহীদ উল্যাহ্ বাবর।

উক্ত অনুষ্ঠানে সকল শুভাকাঙ্খী, রক্তদাতা এবং সকল ইউনিট এর সেচ্ছাসেবীদেরকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন অনুষ্ঠান উযাপন কমিটির আহ্বায়ক আব্দুল্লাহ্ আল-নোমান।

Facebook Comments

Check Also

চাঁদপুর সদর উপজেলার সেরা সিএইচসিপি দাসেরগাঁও’র তাহমিনা আক্তার

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাসিক সমন্বয় সভা উপজেলা স্বাস্থ্য ও পরিবার …

vv