ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / আগুনে পুড়ে ছাঁই হলো শাহরাস্তির প্রবাস ফেরৎ মোস্তাফিজের স্বপ্ন

আগুনে পুড়ে ছাঁই হলো শাহরাস্তির প্রবাস ফেরৎ মোস্তাফিজের স্বপ্ন

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি কি পেতে পারে না ও বন্ধু।  তাই আসুন, চাঁদপুরের শাহরাস্তি পৌরসভার ১১ নং ওয়ার্ডের আলোকিত কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা প্রবাস ফেরৎ অসহায় মোস্তাফিজুর রহমান মোল্লার ঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে যাওয়ায় তার পাশে দাঁড়াই। তার পোড়া ভিটায় দাঁড়িয়ে মাথা গোঁজার ঠাই করতে হাতড়িয়ে বেড়াচ্ছেন তিনি। প্রবাসজীবনে অর্জিত টাকা-পয়সা তেমন একটা হাতে জমানো নেই।
এদিকে লজ্জায় কারো নিকট সাহায্য চাইতে পারেন না তিনি। একদিন যে হাতদিয়ে অন্যকে সাহা্য্য করেছেন আজ কিভাবে হাত পাতবেন নিজের জন্য অন্যের নিকট তিনি!  তাই আসুননা, সবাই যে যার অবস্থান থেকে সরাসরি তাকে সহায়তা করি। কারো মাধ্যমে নয় সরাসরি তাকে সাহায্য করার অনুরোধ করছি। কারন তার ব্যবহার করারমত কোন মোবাইল নেই।যে সেটটি ছিলো তাও আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে।
একই গ্রামের বাসিন্দা সুপ্রিম কোর্ট বারের সদস্য, চট্রগ্রাম বিভাগীয় জজ কোর্টের আইনজীবী  মোঃ শামছুল আলম পাটোয়ারী মোস্তাফিজের পুড়ে যাওয়া ঘর পরিদর্শন করেছেন এবং সমাজের বিত্তবানদের তার পাশে সাহায্যের হাত নিয়ে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।  তিনি নিজেও আর্থিক  সহায়তা দিয়েছেন।
মোস্তাফিজের যে, আরো সহায়তার প্রয়োজন।
আসন্ন পবিত্র মাহে রামাদানের সময় দুইটি শিশু সন্তান ও পরিবার নিয়ে কোথায় মাথা ঘুজাবে মোস্তাফিজ? মানবিকভাবে চিন্তা করে যে যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে সকল বিত্তশালীদের  সরাসরি অথবা আমানতের খেয়ানত করবে না এমন কারো মাধ্যমে সহযোগিতা দানের আহবান জানাচ্ছি।
Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv