ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / আগামী নির্বাচনকে সামনে রেখে আরো জোরালো ভূমিকা রাখতে হবে-ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

আগামী নির্বাচনকে সামনে রেখে আরো জোরালো ভূমিকা রাখতে হবে-ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

উপজেলা যুবলীগের ইফতার মাহফিলে

সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি বলেছেন, আওয়ামীলীগের পাশাপাশি যে সংগঠনটি সবচেয়ে বেশি শক্তিশালী তা হলো আওয়ামী যুবলীগ। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে দেশের প্রতিটি ক্রান্তিকালে এই যুবলীগের বাংলাদেশে অনেক অবদান রয়েছে। তাই বাংলাদেশ কে আরো শক্তিশালি করতে হলে যুবলীগ কে আরো সুসংগঠিত হতে হবে। সেই ধারাবাহিকতায় ফরিদগঞ্জ বর্তমান যুবলীগ অনেক সুসংগঠিত এবং শক্তিশালী। শক্তিশালী এ সংগঠনটিকে আগামী নির্বাচনকে সামনে রেখে আরো জোরালো ভূমিকা রাখতে হবে।

গতকাল শনিবার সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলা যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

ফরিদগঞ্জ পৌর এলাকায় গরীব দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

উপজেলা দলিল লেখক অফিসে উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও যুগ্নআহ্বায়ক হাজী সফিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা আ”লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযুব্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, সিনিয়র সহ সভাপতি রফিকুল আমিন কাজল, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন,চাঁদপুর জেলা যুবলীগের সিনিয়র যুগ্নআহ্বায়ক সালাউদ্দিন বাবর,মাহফুজুল রহমান টুটুল ভূঁইয়া, উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, সদস্য ইসমাইল হোসেন, রুহুল আমিন রুবেল, টিপু সরকার, নূরে আলন মাসুদ,জাকির হোসেন লিটন, জামাল উদ্দিন, মাকছুদুল বাশার বাধন, বুলবুল আহাম্মেদ, আঃ ছাত্তার কচি প্রমূখ।

এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের সকল যুবলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

প্রতিবেদন: আনিছুর রহমান সুজন

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে ড্রাম্পট্রাকের ধাক্কায় ইলেকট্রিশিয়ানের মৃত্যু

মো.মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে ইটা বোঝাই একটি ড্রাম্পট্রাকের ধাক্কায় মহিউদ্দিন (৫৫) নামে এক ব্যবসায়ীর …

vv