ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / আগামী দিনে শাহরাস্তি পৌরসভা হবে উন্নয়নের রোল মডেল : মেয়র হাজী আবদুল লতিফ

আগামী দিনে শাহরাস্তি পৌরসভা হবে উন্নয়নের রোল মডেল : মেয়র হাজী আবদুল লতিফ

নোমান হোসেন আখন্দ : শাহরাস্তি পৌরসভার ২য় বারের মত নির্বাচিত মেয়র হাজী আবদুল লতিফের নেতৃত্বে বর্তমান পৌর পরিষদের প্রথম সভা সম্পন্ন হয়েছে।

১ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১১ টায় শাহরাস্তি পৌরসভা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র হাজী আবদুল লতিফ বলেন, নাগরিক সেবা থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে শাহরাস্তি পৌরসভা আজ উন্নয়নের দ্বারপ্রান্তে। বিগত পৌর পরিষদের মেয়াদে প্রায় ৪১ কোটি টাকার বেশী কাজ সম্পন্ন হয়েছে। আমাদের অভিবাবক সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম মহোদয়ের যোগ্য নেতৃত্বে পৌরসভার বেশ কয়েকটি প্রকল্পে হাত দিয়েছি। প্রকল্পগুলো বাস্তবায়ন হলে আগামী দিনে শাহরাস্তি পৌরসভা হবে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, কাউন্সিলরগণ হলেন পৌরসভার প্রাণ, পৌরসভার উন্নয়ন ও পৌরবাসীর কল্যানে আপনাদের আন্তরিক সহযোগিতা চাই। আগামী দিনে শাহরাস্তি পৌরবাসীর উন্নয়নে তিনি সংশ্লিষ্ট সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন, সে সাথে ২য় বারের মত মেয়র নির্বাচিত করায় শাহরাস্তি পৌরবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শাহরাস্তি পৌরসচিব তোফায়েল আহম্মেদ শেখের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ১ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন, ২নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল আহম্মেদ, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাবুদ্দিন আলম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রহল্লাদ দে, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আবদুল কুদ্দুস রানা, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মিজান মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম মুন্সী, ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মো: শাহনেওয়াজ। সংরক্ষিত নারী কাউন্সিলর ১, শাহানা সুলতানা পান্না, ২, রাবেয়া বসরী বকুল, রাবেয়া বেগম ও জাহানারা বেগম পুতুল।

শাহরাস্তি পৌর পরিষদের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পৌর মেয়র হাজী আবদুল লতিফ।

সাবেক কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ছফিউল্ল্যাহ মিয়াজী, নাজির হেসেন পাটোয়ারী, আবুল হোসেন ও বিকাশ মজুমদার।

পৌর প্রশাসনিক কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী হাসানুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলাম, সামছুল আলম, ছায়েদুর রহমান, পৌর হিসাবরক্ষক মানিক লাল ঘোষ. ছোটন মজুমদার প্রমুখ।

সভায় সাবেক কাউন্সিলরদের ক্রেষ্ট সন্মাননা ও নবাগত কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন মেয়র ও পৌর প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

একই সভায় পৌর প্যানেল মেয়র নির্বাচনের জন্য আগামী ১২ এপ্রিল দিন ধার্য্য করা হয়।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv