ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / আগামীকাল থেকে ঢাকা-কচুয়া রোডে চলাচল শুরু হচ্ছে সুরমা সুপার বাস সার্ভিস

আগামীকাল থেকে ঢাকা-কচুয়া রোডে চলাচল শুরু হচ্ছে সুরমা সুপার বাস সার্ভিস

মোঃ রাছেল, কচুয়া(চাঁদপুর) প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট শারীরিক দূরত্ব বজায় রেখে, করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষা পেতে সরকারী নির্দেশনা অনুযায়ী প্রায় ৩ মাস বন্ধ থাকার পর আগামীকাল থেকে ঢাকা-কচুয়া রোডে চলাচল শুরু করবে চাঁদপুরের কচুয়ার একমাত্র যাত্রী পরিবহন বাস সার্ভিস সুরমা সুপার।

সরেজমিন পরিদর্শনকালে দেখা গেছে, কচুয়া বিশ্বরোড সামনে অনেকেই পরিবহনের জন্য অপেক্ষা করছেন। জীবন ও জীবিকার প্রয়োজনে ঘর থেকে বের হলেও সবার মধ্যেই করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করতে দেখা যায়। অন্যান্য সময় গায়ে গা ঘেঁষে দাঁড়ালেও আজ একে অপর থেকে নির্দিষ্ট দূরত্বে দাঁড়াতে দেখা যায়।

পরিবহনের সংখ্যা কম হলেও অন্যান্য দিনের চেয়ে প্রাইভেটকার, মাইক্রোবাস, মোটরসাইকেল, সিএনজিচালিত অটোরিক্সা ও প্যাডেল চালিত রিক্সার সংখ্যা ছিল অনেক বেশি।

কচুয়া বিশ্বরোডে অপেক্ষামান রয়েছে প্রায় ৫/৬টি বাস। তবে যাত্রীরা দুরপাল্লার যানবাহন বন্ধ থাকায় লকডাউন অমান্য করে সাধারন ছোট ছোট যানবাহান দিয়ে মানুষের প্রয়োজনীয় কাজে বিভিন্ন যায়গা যাচ্ছেন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা থেকে আসা বেশীর ভাগ যাত্রীরা ঢাকায় ফিরে যেতে সুরমা সুপার বাসের জন্য অপেক্ষায় রয়েছে।

এব্যাপারে উপজেলা সুরমা সুপার বাস মালিক সমিতির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন মজুমদার জানান, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে নির্দিষ্ট শারীরিক দূরত্ব বজায় রেখে আগামীকাল থেকে বাস চলাচল শুরু হবে। ভাড়াসহ আনুসঙ্গিক বিষয় নিয়ে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় পৌর আ.লীগ নেতা হেলাল উদ্দিনের পাশে সোহেল ভূঁইয়া

মোঃ রাছেল : কচুয়া পৌর আওয়ামী লীগ যুগ্ম-সাধারন সম্পাদক হেলার উদ্দিনকে দেখতে পৌরসভার ধামালুয়া গ্রামের …

vv