ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের স্থান নেই : হাজীগঞ্জ দ্বাদশগ্রামে মেয়র নাছির
হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের স্থান নেই : হাজীগঞ্জ দ্বাদশগ্রামে মেয়র নাছির

সাইফুল ইসলাম সিফাত : প্রথমবারের মতো হাজীগঞ্জ দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (৩০ নভেম্বর) সকালে নাসিরকোট ডিগ্রি কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত সম্মেলনে। সম্মেলনে বিনাপ্রতিদ্ব›দ্ধীতায় ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন, একেএম শাহজাহান প্রধানীয়া এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল।

এ দিন সকালে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগে কোন মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, দূর্ণীতিবাজ ও অনুপ্রবেশকারীদের স্থান নেই। ইতিমধ্যে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজ ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছেন।

কাউন্সিলরদের উদ্দেশ্যে তিনি বলেন, কেন্দ্রীয় শুদ্ধি অভিযান এখনো অব্যাহত রয়েছে। যা মফস্বল পর্যায়েও চলবে। তাই দলের দুর্দিনে যারা কান্ডারী হিসেবে কাজ করেছেন, তাদেরকে ভোটের মাধ্যমে মূল্যায়ণ করবেন। সেই সাথে নব-নির্বাচিতরা দলের পরীক্ষিত সিনিয়র নেতৃবৃন্দকে সাথে নিয়ে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে নতুন উদ্যোমে কাজ করবেন। এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন।

জেলা প্রতিনিধি ও ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান সমন্বয়ক, জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদারের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দীন।

উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহমদ খসরু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদ মুন্সী প্রমূখ।

বক্তব্য শেষে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব করা হয়। প্রস্তাবে সভাপতি হিসেবে একেএম শাহজাহান প্রধানীয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউলের নাম প্রস্তাব ও সমর্থন করা হয়। পরবর্তীতে সভাপতি ও সাধারণ পদে নতুন করে আর কোন নাম প্রস্তাব না আসায়, তাদেরকে বিনাপ্রতিদ্ব›দ্ধীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রোটা. আলী আশ্রাফ দুলাল, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মজুমদার, ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন বাচ্চু, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী ও মনির হোসেন গাজী, আওয়ামী লীগ নেতা ইঞ্জি. শফিকুর রহমান, মুসা কলিম উল্যাহ, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এম.এ হাসেমসহ উপজেলা ও দ্বাদশগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

ম‌নি ভাই যুব সমাজ‌কে সুসংগ‌ঠিত কর‌তে যুবলীগ গঠন ক‌রেন : দুলাল পাটোয়ারী

সাইদ হোসেন অপু চৌধুরী : বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের প্র‌তিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক ম‌নির জন্ম‌দিন উপল‌ক্ষে …

vv