ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার কারণেই আজ দেশে এই উন্নয়ন ঘটছে
মঙ্গলবার বিকালে ফরিদগঞ্জের কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেধাবীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার কারণেই আজ দেশে এই উন্নয়ন ঘটছে

আনিছুর রহমান সুজন : ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার বলেছেন, শিক্ষাকে এগিয়ে নিতে এবং শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত করতে বছরের প্রথম দিনে বই পৌছে দেয়া, অবকাঠামোগত উন্নয়ন, প্রযুক্তিগত উন্নয়নসহ সকল কাজই করে যাচ্ছে। কারণ একটাই একটি মেধাবী জাতির সৃষ্টি করা। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার কারণেই আজ দেশে এই উন্নয়ন ঘটছে। তাই এই সরকারকে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে হবে। এজন্য আপনাদের সমর্থন প্রয়োজন।

মঙ্গলবার বিকালে উপজেলার পাইকপাড়া দক্ষিন ইউনিয়নের কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানের সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। ইউএনও এ.এইচ.এম. মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক রিফাত কান্তি সেনের উপস্থাপনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সেলিম খান, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রবীর চক্রবর্তী, বীরমুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক আ: খালেক।

আলোচনা শেষে অতিথিবৃন্দ মেধাবৃত্তি ও ক্রীড়ানুষ্ঠানের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এরআগে স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেন্দ্র মিত্র।

Facebook Comments

Check Also

পুরানবাজারে সাইয়ান চৌধুরীকে অহেতুক মারধরের অভিযোগ

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ডের পুরানবাজারে ব্যবসায়ী ও সমাজসেবক সাইয়ান চৌধুরীকে অহেতুক …

vv