ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / অসহায় ও দুঃস্থ প্রতিবন্ধীদের সহযোগীতায় মিরপুর মানবিক ক্লাবের কনসার্ট

অসহায় ও দুঃস্থ প্রতিবন্ধীদের সহযোগীতায় মিরপুর মানবিক ক্লাবের কনসার্ট

সাইদ হোসেন অপু চৌধুরী : মিরপুর মানবিক ক্লাবের উদ্যোগে অসহায় দুস্থ ও প্রতিবন্ধী মানুষের সহযোগীতার জন্য আয়োজন করা হয়েছে এক মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানের।

আগামী সোমবার (১২ অক্টোবর) কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার অষ্টগ্রাম অডিটোরিয়ামে এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মিরপুর মানবিক ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফাইজুল ইসলাম সোহেল বলেন, ‘আমরা মিরপুর মানবিক ক্লাব এর পক্ষ্য থেকে সমাজের অবহেলিত মানুষের হয়ে কাজ করে থাকি । সব সময় তাদের পাশে দাড়ানোর চেষ্টা করে আসছি। তারই ধারাবাহিকতায় এই কনসার্টের আয়োজন করা। এই কনসার্টের টিকিটের সকল অর্থ আমরা অসহায়,দুস্থ্য,প্রতিবন্ধী মানুষের কল্যাণে বিলিয়ে দেয়া হবে। তাতে সকলের সহযোগিতা কাম্য।আশাকরি এই অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন করতে সবাই আমাদের সহযোগীতা করবেন।‘

কিরন খানের উপস্থাপনায় অনুষ্ঠানে গান পরিবেশন করবেন দেশের সুনামধন্য সঙ্গীত শিল্পীরা। বিশেষ আকর্ষন হিসেবে থাকছেন ক্লোজআপ ওয়ান চ্যাম্পিয়ন নোলক বাবু, বাউল শফি মন্ডল, মিতা মল্লিক ও টপ টেন সিঙ্গার মিতু আশরাফী। এই অনুষ্ঠানের টিকিটের সকল অর্থ সমাজের অসহায় দুস্থ্য ও প্রতিবন্ধী মানুষের সহযোগীতার জন্য ব্যয় করা হবে বলে জানান আয়োজক কমিটি।

এছাড়া উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব রেজওয়ান আহমেদ তৌফিক (মাননীয় সংসদ সদস্য,কিশোরগঞ্জ -৪) ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব শহিদুল ইসলাম জেমস (চেয়ারম্যান,উপজেলা পরিষদ অষ্টগ্রাম),জনাব রফিকুল আলম (উপজেলা নির্বাহী কর্মকর্তা, অষ্টগ্রাম), মোস্তফা আরিফ খান (অধ্যক্ষ,সরকারী রোটারি ডিগ্রী কলেজ,অষ্টগ্রাম),জনাব কামরুল ইসলাম মোল্লা (অফিসার ইনচার্জ,অষ্টগ্রাম থানা), জনাব এফ এম মাসুক নাজিম (চেয়ারম্যান, জাতীয় মৎসজীবী সমবায় সমিতি লিঃ), বাবু মানিক কুমার দেব (ভাইস চেয়ারম্যান,উপজেলা পরিষদ অষ্টগ্রাম),জনাব রফিকুল ইসলাম ফারুক (সভাপতি,অষ্টগ্রাম উপজেলা যুবলীগ)।

অসহায় দুস্থ ও প্রতিবন্ধী মানুষের সহযোগীতার জন্য আয়োজিত অনূষ্ঠানে সভাপতিত্ব করবেন জনাব ফজলুল হক হায়দারী বাচ্চু (সভাপতি, অষ্টগ্রাম উপজেলা আওয়ামীলীগ)।

অনুষ্ঠান আয়োজনে আছেন কাওসার আলম,মনিরুল ইসলাম সাদত,সুমন সরকার,শাহিনুজ্জামান (শিপু),আব্দুল মমিন ।

উক্ত অনূষ্ঠানে অসহায় দুস্থ ও প্রতিবন্ধী মানুষের সহযোগীতার জন্য সকলকে এগিয়ে আসার আহ্বান জানান মিরপুর মানবিক ক্লাব, ঢাকা’র সভাপতি সাইদুর রহমান সাইদ ও সাধারণ সম্পাদক মোঃ ফাইজুল ইসলাম সোহেল।

Facebook Comments

Check Also

অপু মিডিয়া জোনের ব্যানারে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা ‘মডার্ন বউয়ের পরিণতি’

স্টাফ রিপোর্টার : শেরপুরে কৃতি সন্তান, তরুণ প্রজন্মের শিল্পী মামুন হাসানের কন্ঠে, মোশাররফ শেখের গীত …

vv