ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল

অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল

নিজস্ব প্রতিনিধি : বৈশ্বিক করোনা মহামারীতে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

বৈশ্বিক করোনা মহামারীতে স্বাস্থ্যবিধি মানতে লকডাউন ঘোষণার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দলীয় নেতাকর্মীরা যেন যার যার এলাকায় অসহায় মধ্যবিত্ত মানুষের পাশে খাদ্য সামগ্রী ও মানবিক সহায়তা নিয়ে পাশে দাঁড়ায়।
এই নির্দেশনার আলোকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল রমজানের শুরু থেকেই দলীয় নেতা-কর্মীদের মাধ্যম ও বিভিন্ন ভাবে খোঁজখবর নিয়ে অসহায় মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন।

এ পর্যন্ত তিনি প্রায় ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। যার মধ্যে ছিল ১০কেজি চাউল, ১০ কেজি আলু, ৫ কেজি পেঁয়াজ, ২ কেজি চিড়া, ২লিটার তেল সহ ঈদ সামগ্রী।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগ এর অফিস সহকারী বাদলের সাথে কথা হলে বাদল জানায়, অফিসে বিভিন্ন নেতাকর্মী ও অসহায় মানুষ এসে সহায়তার কথা বললে আমি সাথে সাথে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহোদয়ের কাছে জানাই। পরে তিনি সকলকেই খাদ্যসামগ্রী সহায়তা প্রদান করেন। করোণা মহামারীর প্রথম থেকেই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল মহোদয়ের পক্ষ থেকে আমি বিভিন্ন জায়গায় খাদ্য সহায়তা নিয়ে পৌছে দিয়েছি।

খাদ্য সামগ্রী সহায়তা প্রাপ্ত এক রিকশাচালক কল্যান্দী গ্রামের মোহাম্মদ আবুল খায়েরের সাথে কথা হলে সে বলেন, আমি স্ত্রী-সন্তান নিয়ে খুব কষ্টে জীবন যাপন করছি। এ পরিস্থিতিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব আমাকে যে সহায়তা করেছেন তাতে আমি আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সাথে কথা হলে তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনায় দেশের এই পরিস্থিতিতে শ্রমজীবী ও কর্মজীবী মানুষ অসহায় হয়ে পড়েছে। এই পরিস্থিতিতে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ হল দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। তাই আমি প্রধানমন্ত্রীর নির্দেশ পালনার্থে আমার নিজস্ব উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী নিয়ে প্রথম থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। এটা আমার নৈতিক দায়িত্ব এবং এটাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ।

তিনি বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি আনন্দিত হচ্ছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী এটাই আমাদের শিক্ষা দিয়েছেন। যে কোনো দুর্যোগ পরিস্থিতিতে আওয়ামী লীগ জনগণের পাশে ছিলো আছে এবং থাকবে। আমার এধরনের সহায়তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv