ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / অল্প সময়ের মধ্যে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন সম্ভব : ফরিদগঞ্জে বক্তারা

অল্প সময়ের মধ্যে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারের পতন সম্ভব : ফরিদগঞ্জে বক্তারা

আনিছুর রহমান সুজন : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ফরিদগঞ্জ পৌর শাখার আহ্বায়ক কমিটির প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার দুপুরে উপজেলা সদরস্থ এম এ হান্নান কমপ্লেক্সে পৌর বিএনপির আহ্বায়ক আমানত গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্মআহ্বায়ক এবং ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির সাংগঠনিক কমিটির আহ্বায়ক মোঃ সেলিমুছসালাম ।

পৌর বিএনপির সিনিয়র যুগ্মআহ্বায়ক জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুগআহ্বায়ক মুনীর চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক শরীফ মোহাম্মদ ইউনুছ, যুগ্মআহ্বায়ক মজিবুর রহমান দুলাল। এসময় ফরিদগঞ্জ উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক মাহবুবুর রহমান মফু, পৌর বিএনপির যুগ্মআহ্বায়ক মনিরুল হক খান, জামাল হোসেন, আরিফুর রহমান পাটওয়ারী, ইসমাইল হোসেন সোহেল, ইমাম হোসেন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্মআহ্বায়ক আ: মতিন প্রমুখ বক্তব্য রাখেন।

জেলা ও উপজেলা বিএনপি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই। অল্প সময়ের মধ্যে কঠোর আন্দোলনের মাধ্যমে এই জালিম সরকারের পতন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। এজন্য আমাদের আর পিছনে ফিরে তাকাবার সময় নেই, সকল ভেদাভেদ ভুলে শহীদ জিয়ার আর্দশের সৈনিকদের আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে। আমাদের মনে রাখতে হবে, স্বৈরাচারী সরকার আমাদেরকে নানাভাবে দ্বিধাবিভক্ত করার জন্য চেষ্টা চালাচ্ছে। আমরা যদি এখনো নিজেদের মধ্যে বিভেদের রাজনীতি করি, তবে সরকার সেই সুযোগ নিয়ে জেলেই আমাদের প্রাণপ্রিয় নেত্রীকে মেরে ফেলবে।

ফরিদগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটি নেতৃবৃন্দের উদ্দেশ্যে তারা বলেন, আগামী একমাসের মধ্যে প্রতিটি ওয়ার্ড কমিটির সম্মেলন সম্পন্ন করতে হবে। ওয়ার্ড পর্যায়ে যোগ্য নেতৃবৃন্দ আসিন হলে পৌর বিএনপি একটি শক্ত ভিতের উপর দাড়াবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে তরান্বিত করতে পৌর বিএনপিকে শক্ত ভূমিকা রাখতে হবে, এমন চিন্তা করেই শক্তিশালী একটি কমিটি গঠন করতে হবে।

Facebook Comments

Check Also

জাতির পিতার আদর্শ বুকে ধারন করে যুবলীগ এগিয়ে যেতে চায় : মশিউর রহমান মিটু

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জ পৌর যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে …

vv