ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / অনুপ্রবেশকারীদের নিয়ে চান্দ্রা আওয়ামীলীগের কমিটি করায় বিতর্ক, তৃনমুলের ক্ষোভ

অনুপ্রবেশকারীদের নিয়ে চান্দ্রা আওয়ামীলীগের কমিটি করায় বিতর্ক, তৃনমুলের ক্ষোভ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগে অনুপ্রবেশকারী নিয়ে নবগঠিত কমিটি করায় বিতর্ক সৃষ্টি হয়েছে।

আওয়ালীগের দুর্দিনের কাণ্ডারি প্রবাসী মোঃ আনোয়ার হোসেন ডিপটি ভুঁইয়াসহ পূর্বের কমিটি অনেক নেতাকে নবগঠিত কমিটিতে অন্তর্ভক্ত না করায় তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের নেতা কর্মীদের মাঝে চরম অসন্তোষ ও ক্ষোভ দেখা দিয়েছে।

এ ব্যাপারে মোঃ আনোয়ার হোসেন ডিপটি ভুঁইয়া তার এক বিবৃতিতে তিনি জানান,আমি চান্দ্রা ইউনিয়ন যুব লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক পদে দলীয় দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছিলাম। আমি যুবলীগে থাকাকালীন দলের দুঃসময়ে আমার উপর অর্পিত দায়িত্ব আমি শৃঙ্খলার সাথে পালন করে আসছি এবং এরই পাসাপাসি আমি বিভিন্ন সময়ে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে দলের হতদরিদ্র কর্মী সমর্থকদের আমার সামর্থ্য অনুযায়ী, নানা রকম সাহায্য সহযোগিতাও করে আসছি। এমনকি দলের উপরস্থ নেতৃবৃন্দের নির্দেশ মত আমি দলের কেন্দ্র ঘোষিত বিভিন্ন কর্মকাণ্ডের সাথে সক্রিয় থেকে রাজ পথে আন্দোলন সংগ্রাম করেছি।

আমার রাজনৈতিক দক্ষতা দেখে ততকালীন সময়ে ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ আমাকে মূল দলে অর্থাৎ ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে অন্তর্ভুক্ত করার আশ্বাস দিয়ে আসছে। কিন্তু আমি আজ অত্যাতন্ত দুঃখের সাথে আপনাদের জানাতে বাদ্য হচ্ছি শুধু আমি নই আমার মতো আরো অনেক হতবাগ্য আছে যারা দলের দূর্দীনে দলের জন্য চরম ত্যাগ শিকার করেও আজ দলীয় পদ পদবি থেকে বঞ্চিত। তাই আমি এই নবগঠিত কমিটিকে সংস্কার করে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের ত্যাগীদের নতুন কমিতে স্হান দেয়ার জন্য আমাদের সদর উপজেলা আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দের প্রতি সুদৃষ্টি কামনা করছি।

চান্দ্রা ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত কমিটির পদ বঞ্চিত ত্যাগী নেতারা বলেন, আওয়ামী লীগের উপরস্থ নেতৃবৃন্দেকে গভীর ঘুম পারিয়ে ও ইউনিয়নের দল প্রেমি বিশ্বস্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের পদবন্ছিত করা হয়েছে।

এ ব্যপারে নবগঠিত কমিটিকে যাচাই বাছাই করে প্রকৃত আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের ইউনিয়ন আওয়ামীলীগের নবগঠিত কমিটিতে স্থান দিতে উপজেলা আওয়ামী লীগের সন্মানিত নেতৃবৃন্দের প্রতি তারা তাদের সুদৃষ্টি কামনা করেন।তা না হলে, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ ভবিষ্যতে দলের সিদ্ধান্ত মোতাবেক রাজনৈতিক কর্মকান্ড পালনে নিস্তেজ হয়ে যাবে।

এই বিষয়ে ১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খানজাহান আলী জানান, ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি অনুমোদন দিয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। কমিটিতে রাখা না রাখার বিষয়টি একমাত্র তাদের বিষয়। এ ব্যাপারে কোন মন্তব্য করা সুযোগ নেই।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv