ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় শহরাস্তি / অনন্য দৃষ্টান্ত স্থাপন : চোরাইকৃত মালামাল উদ্ধার করে মালিককে ফেরৎ
ফাইল ফটো

অনন্য দৃষ্টান্ত স্থাপন : চোরাইকৃত মালামাল উদ্ধার করে মালিককে ফেরৎ

নোমান হোসেন আখন্দ, শাহরাস্তি প্রতিনিধি : চোরাইকৃত মালামাল উদ্ধার করে মালিককে ফেরৎ দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন শাহরাস্তি উপজেলা আনসার কমান্ডার আঃ ছাত্তার।

স্থানীয়রা জানান গত ১১ জানুয়ারী বৃহস্পতিবার গভীর রাতে টামটা দক্ষিণ ইউনিয়নের মৃত তোফাজ্জল হোসেন তপুর পুত্র তুষার আহম্মেদের ঘরে সিঁদ কেটে দুধর্ষ চুরি হয়। ঘরে কেউ না থাকার সুবাধে চোরে দল সিঁদ কেটে ঘরে প্রবেশ করে নগদ টাকা সেলাই মেশিন, মূল্যবান আসবাবপত্র, কাপড়-চোপড় সহ আনুমানিক ৩৫ হাজার টাকা মালামাল নিয়ে পালিয়ে যাওয়ার সময় ১২ জানুয়ারী ফজর নামাজের পর একই গ্রামের মাওঃ আবদুর রব ও আনসার কমান্ডার আঃ ছাত্তারকে দেখে চোরের দল মালামাল গুলো মাওঃ আঃ রবের বিল্ডিংয়ের পার্শ্ববর্তী স্থানে ফেলে পালিয়ে যায়।

আনসার কমান্ডার আঃ ছাত্তার চোড়াই মালামাল গুলো উদ্ধার করে খোজ নিয়ে জানতে পারেন একই গ্রামের তুষার আহম্মেদের ঘরে চুরি হয়েছে। পরে বিষয়টি তিনি শাহরাস্তি থানা পুলিশ ও উপজেলা আনসার কর্মকর্তা মোঃ শাহ আলমকে অবহিত করে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে সকাল ১০টায় তুষার আহম্মেদের স্ত্রী জান্নাতুল নাঈমের কাছে তাদের চোরাইকৃত মালামালগুলো হস্তান্তর করেন।

এ বিষয়ে আনসার কমান্ডার আঃ ছাত্তার জানান, চোরদের ধরতে না পারলেও চোরাইকৃত মালামালগুলো মালিককে ফেরৎ দিতে পেরেছি। ভালো একটি কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সকলের সহযোগিতা নিয়ে ভবিষ্যতে এ কাজের ধারা অব্যাহত রাখতে চাই।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে …

vv