ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / অচিরেই বৃহত্তর টামটায় একটি কলেজ প্রতিষ্ঠা করা হবে : মেজর রফিকুল ইসলাম

অচিরেই বৃহত্তর টামটায় একটি কলেজ প্রতিষ্ঠা করা হবে : মেজর রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : শাহরাস্তিতে বলশীদ হাজী আকুব আলী উবি’র চার তলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলা টামটা উত্তর ইউপি’র বলশীদ হাজী আকুব আলী উবি’র মাঠ চত্বরে ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এ জনসভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বিশিষ্ট শিল্পপতি ইঞ্জিঃ মোঃ মুকবুল হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর(অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, উন্নয়নের মহাসড়কে আজ এ বিদ্যালয়টি পদার্পণ করেছে, আমি বৃহত্তর টামটায় একটি কলেজের প্রয়োজন অনুভব করছি।আপনারা চাইলে অচিরে তার ব্যবস্থা করা হবে। আমার পরিবারের পথপ্রদর্শক বলতে তেমন কেউ নেই। আজ আপনারাই ও নতুন প্রজন্ম আমার অগ্রযাত্রার অনুপ্রেরণা।

এ জনপদের উন্নয়নের ফিরিস্তিতে তিনি বলেন, আমি (হাজীগঞ্জ-শাহরাস্তি) জন্য অনেক উন্নয়ন করেছি। দুই’টি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন, ৫শ’-৬শ’ কিঃমিঃ রাস্তা পাকাকরণ ও ৫শ’৫০-৬শ’ব্রিজ কার্লভাট নির্মাণ করেণ। তিনি নারীর অধিকার আদায়ের নারীদের আরো জাগ্রত ও সচেতন হওয়ার আহ্বান জানান। একপর্যায়ে তিনি অতিত টেনে অবিভক্ত টামটার প্রয়াত আশেক আলী চেয়ারম্যান ও সদ্যপ্রয়াত হুমায়ুন কবির মজুমদার ও আ’লীগ নেতা জসিম উদ্দিন প্রভাষকের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

জাতীয় পার্টির সাবেক নেতা শফিউল আলম স্বপন এর আ’লীগে যোগদান কে এই জনপদে দলটি আরো শক্তিশালী হবে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া তিনি রাজনীতির উদ্দেশ্যে যেন, মানুষের দুর্ভোগ ও কষ্ট লাঘবে হয়, সবাইকে সে ভাবে কাজ করার আহবান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদউল্লা চৌধুরি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।

শফিউল আলম স্বপন, প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক অখিল চন্দ্র দেবনাথ,সহকারী প্রধান শিক্ষক কামরুনাহার,সিনিয়র শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান,উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুবলীগ যুগ্ন আহবায়ক চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, আ’লীগনেতা সফিউল আলম স্বপন, শ্রমিক নেতা কামাল হোসেন,সভাপতি ইমদাদুল হক মিলন,যুব মহিলা লীগ নেত্রী মৌসুমী আক্তার, সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয় ইউপি আঃলীগনেতা দিদার হোসেন পাটঃ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এলাকার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির প্রতিবাদে ফরিদগঞ্জে মানব বন্ধন ও বিক্ষোভ

এস.এম ইকবাল : নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ফরিদগঞ্জ উপজেলা সদরে ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) মানব বন্ধন, বিক্ষোভ …

vv