ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / অঙ্গীকার বন্ধু সংগঠনের নতুন কমিটি গঠন; সভাপতি মিয়াজী, সম্পাদক শাওলিন

অঙ্গীকার বন্ধু সংগঠনের নতুন কমিটি গঠন; সভাপতি মিয়াজী, সম্পাদক শাওলিন

নিজস্ব প্রতিনিধি : স্বেচ্ছাসেবী সামাজিক ও শিক্ষামূলক সংগঠন হিসেবে মতলব তথা চাঁদপুরের শিক্ষিত তরুণ সমাজের প্রাণের বন্ধন হিসেবে পরিচিত অঙ্গীকার বন্ধু সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে তরুণ উদ্যোক্তা মুহাম্মদ আল আমিন মিয়াজীকে সভাপতি ও শিক্ষা উদ্যোক্তা, সংবাদকর্মী মোঃ আশরাফুল জাহান শাওলিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

৪ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠিত স্থায়ী পরিষদের ভার্চুয়াল (অনলাইনে) সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আনিছুর রহমান ও প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোঃ আল আমিন এর প্রস্তাবনা ও অনুমোদনে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেনঃ সহ সভাপতি, মোঃ আল আমিন, নয়ন চন্দ্র গোলদার, তাহমিনা হ্যাপি, যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ আল-মামুন সরকার, মোঃ আরিফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, মোঃ বদিউল আলম বাবু, শামিম আহমেদ হীরা, মোঃ পারভেজ তালুকদার, অর্থ সম্পাদক, মোঃ ওয়াসিম প্রধান, প্রচার সম্পাদক, মোঃ ইমরান নাজির, যোগাযোগ সম্পাদক, মোঃ মহসিন রানা ও আপ্যায়ন সম্পাদক, মোঃ বেলাল হোসাইন।

কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে আগামী একমাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করার জন্য বিশেষ অনুরোধ করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা গণ এবং সেই সাথে সুন্দর পরিকল্পনা করে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে এই প্রত্যাশা করেছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

সজীব খান : বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়ন চাঁদপুর জেলা শাখার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। …

vv